• সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

কিশোরগঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী ডিবির হাতে গ্রেপ্তার

ইয়াবাসহ গ্রেপ্তার জ্যোৎস্না বেগম ও দানিশ ভূঁইয়া -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জে ইয়াবাসহ
দুই মাদক ব্যবসায়ী
ডিবির হাতে গ্রেপ্তার

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে ডিবির হাতে ২০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। এরা হলো সদর উপজেলার তারাপাশা এলাকার জাবেদ মিয়ার স্ত্রী জ্যোৎস্না বেগম ও পাটধা কুড়েরপাড় এলাকার দানিশ ভূঁইয়া।
পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেল থেকে এসআই জাহাঙ্গীর আলম জানিয়েছেন, ডিবির এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে ১৯ জানুয়ারি শুক্রবার রাতে শহরতলির বানিয়াকান্দি এলাকার পাকা রাস্তা থেকে জ্যোৎস্না বেগম ও দানিশ ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আজ ২০ জানুয়ারি শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *